Home » ভোট প্রচার শুরুর আগে ‘দলদেবী’ মমতাকে পুজো সমর্থকদের

ভোট প্রচার শুরুর আগে ‘দলদেবী’ মমতাকে পুজো সমর্থকদের

সময় কলকাতা ডেস্ক : বারাসাতে পুর ভোটের নির্ঘণ্ট ঘোষনা হওয়ার আগেই প্রচারপর্ব শুরু করল তৃণমূল।রবিবাসরীয় সকালে, প্রচারের আগে, সমর্থকরা পুজো করলেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে।

দলের সর্বোচ্চ স্থানে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার ভক্ত ও সমর্থকদের কাছে তিনি ভগবান তুল্য। অন্তত, এমনটাই নিদর্শন উঠে এল বারাসাত সূর্যসেন পল্লীর ১৩ নম্বর ওয়ার্ড থেকে।

বারাসাতে এখনো পুর ভোটের সময়সীমা ঘোষণা হয়ে উঠতে পারেনি, তার আগেই কোমর বেঁধে মাঠে নেমে পড়ল সূর্যসেন পল্লী ১৩ নম্বর ওয়ার্ড তৃণমূল।প্রার্থী তালিকা প্রকাশ না হলেও, এদিন তারা এলাকায় দেওয়াল লিখন শুরু করলেন।বারাসত সাংগঠনিক জেলার সভাপতি জানান, প্রার্থীর নাম ঘোষণা হলে, দেওয়ালে তার নাম বসিয়ে দেওয়া হবে।

এই ১৩ নম্বর ওয়ার্ডে এর আগে কোনদিন জয়ী হয়নি তৃণমূল কংগ্রেস। ভোটে জেতার আশায় “দলদেবী” মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিতে মালা ঝুলিয়ে, এদিন পূজো করলেন স্থানীয় তৃণমূল সমর্থকেরা।স্থানীয় তৃণমূল নেতা জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে তারা দেবী দুর্গা হিসাবে মানেন।ফলে, তারা আশাবাদী, দেবীর আশীর্বাদে, বারাসাত পুর নির্বাচনে, এই ওয়ার্ডের প্রার্থী সবথেকে বেশী ভোটের মার্জিনে জিতবেন।

About Post Author