Home » অ্যাকোয়াটিকা থেকে উদ্ধার মৃতদেহ, কারণ অধরা

অ্যাকোয়াটিকা থেকে উদ্ধার মৃতদেহ, কারণ অধরা

সময় কলকাতা ডেস্কঃ পার্ক থেকে উদ্ধার কর্মরত কর্মীর মৃতদেহ।দক্ষিণ ২৪ পরগনার অ্যাকোয়াটিকা পার্কের এই ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে চারিদিকে।নন্দলাল যাদব নামের বছর চুয়াল্লিশের ওই ব্যক্তির মৃতদেহ রহস্যজনক ভাবে পাম্প মেশিন থেকে উদ্ধার করে পুলিশ ।মৃত্যুর কারন ঘিরে এখনো ধোঁয়াশা রয়েছে।

সূত্রের খবর, শনিবার বিকালে অ্যাকোয়াটিকা পার্কের ভিতরে শর্ট-সার্কিটের শব্দ শুনে, ইলেকট্রিশিয়ান কর্মীরা দ্রুত পার্কের ভিতরে ছুটে যান। তারা ভিতরে গিয়ে দেখেন, পার্কের ফিল্টার পিউরিফিকেশন পাম্পে (যে মেশিন দিয়ে আর্টিফিশিয়াল ঢেউ তৈরি হয় পার্কে জলাশয়)এক ব্যক্তির দেহ আটকে রয়েছে। লোকটির মৃতদেহটি দেখে,ঘটনাস্থলে উপস্থিত ব্যক্তিরা কলকাতা লেদার কমপ্লেক্স থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে ওই মৃতদেহ উদ্ধার করে। দেহ উদ্ধারের পরে, সেই ব্যক্তির পরিচয় মিললে জানা যায়, লোকটি ওই পার্কেরই কর্মী নন্দলাল যাদব।

 

কবে তার মৃত্যু হয়েছে বা কবে থেকে তার মৃতদেহটি পাম্প মেশিনে আটকে রয়েছে, তা এখনো স্পষ্ট নয়। প্রাথমিক সন্দেহ, করোনা পরিস্থিতির কারনে পার্ক দীর্ঘদিন বন্ধ থাকায় এই দুর্ঘটনা ঘটেছে বলে মনে করছে পুলিশ।ইতিমধ্যেই, গোটা বিষয়ের তদন্ত শুরু করেছে কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ।

About Post Author