Home » পারিবারিক বিবাদের জেরে কোদাল দিয়ে দাদাকে খুন

পারিবারিক বিবাদের জেরে কোদাল দিয়ে দাদাকে খুন

 

শ্যাম বিশ্বাস,বসিরহাট :

পাঁচিল দেওয়া নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিবাদ, বিবাদের জেরে খুন। সোমবার সাতসকালেই হাসনাবাদ থানার কারণদিয়া গ্রামে ভাইয়ের হাত খুন হয়ে যান দাদা ভগীরথ সর্দার । গুনধর ভাই কৃষ্ণপদ সর্দারকে আটক করেছে পুলিশ।

ঘটনায় প্রকাশ, সোমবার সকালে ৫৫ বছর বয়সী ভগীরথ সর্দার তাঁদের পারিবারিক জমির একাংশে পাঁচিল দেওয়ার কাজ শুরু করে। এতেই আপত্তি তোলে অভিযুক্ত দাদার চেয়ে বছর পাঁচেকের ছোট কৃষ্ণপদ । দাদা আপত্তি না শুনে পাঁচিল তোলার কাজ চালিয়ে যেতে থাকা। প্রত্যক্ষদর্শীদের বিবরণ,আচমকাই ঘর থেকে কোদাল হাতে ছুটে এসে দাদার মাথায় কোদালের বাড়ি মারে অভিযুক্ত। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ভগীরথ। নিথর হয়ে যাওয়া ভগীরথ সর্দারকে টাকি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ঘটনার আকস্মিকতায় প্রাথমিকভাবে হতচকিত হলেও তা কাটিয়ে উঠে এলাকাবাসীরা পাকড়াও করে কৃষ্ণপদ সর্দারকে। অভিযুক্তকে দফায় দফায় চলে মারধর, খবর যায় হাসনাবাদ থানায়। পুলিশ এসে কৃষ্ণপদকে গ্রামবাসীদের রোষ থেকে উদ্ধার করে নিয়ে যায়।ময়নাতদন্তের জন্য মৃতদেহ পাঠানো হয়েছে বসিরহাট জেলা হাসপাতালে। কৃষ্ণপদ সর্দারকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ । পাঁচিল দেওয়া নিয়ে তাৎক্ষণিক উন্মত্ততার জেরে খুন নাকি খুনের পেছনে রয়েছে অন্য কোনো পুরোনো বিবাদ – সবই খতিয়ে দেখছে পুলিশ।সমগ্র বিষয়টি তদন্তাধীন। অন্যদিকে মোড়ে মোড়ে জটলা কারণদিয়া গ্রামে। ভাতৃঘাতী নৃশংস ঘটনার রেশ প্রবলভাবেই রয়েছে এলাকায়। এলাকাবাসী বলছেন, জমি বা পাঁচিল নিয়ে মতবিরোধ যে আকারই নিক -তার পরিণতি এতটা চরম আকার নেবে তা তাঁদের কল্পনার বাইরে ছিল।।

About Post Author