Home » বড় বিপদ থেকে রক্ষা পেলেন সারা আলি খান

বড় বিপদ থেকে রক্ষা পেলেন সারা আলি খান

সময় কলকাতা ডেস্কঃ ভ্যানিটি ভ্যানে জোরকদমে চলছিল মেক আপ । ঠিক সেই সময় ঘটল ভয়ংকর কাণ্ড । কার্যত চমকে উঠলেন বলিউড অভিনেত্রী সারা আলি খান । টুইটে সেই ভয়ংকর মুহূর্ত শেয়ারও করলেন সারা । মাত্র ১৩ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, গোলাপি রংয়ের পোশাক পরে আয়নার সামনে বসে রয়েছেন সারা আলি খান । তার মুখের মেক আপ চলছে এই সময় সারাকে নারকেল জল নিয়ে আসার কথাও বলতে শোনা যায় । তারই মাঝে বিকট শব্দ ! দেখা যায় বিদ্যুতের ঝলকানিও । কিন্তু কী ঘটল?

কিছুক্ষণের মধ্যেই দেখা যায় ভ্যানিটি ভ্যানের আয়নার পাশে থাকা একটি বাল্ব ফেটে যায় । তবে তেমন চোট পাননি সারা । অল্পের জন্য বড়সড় বিপদ থেকে রক্ষা পান তিনি ।

কয়েকদিন ধরে ভিকি কৌশলের সঙ্গে একটি ছবির শুটিংয়ে ব্যস্ত সারা আলি খান । ইনস্টাগ্রামে ছবিও শেয়ার করেছেন দু’জনে । নর্মদা নদীতে নৌকাবিহারের ওই ছবিতে ধূসর রংয়ের জ্যাকেটে দেখা গিয়েছে ভিকিকে । সারার পরনে মভ রংয়ের সালোয়ার । লক্ষ্মণ উতেকরের ওই ছবিতে প্রথমবার জুটি বাঁধছেন ভিকি এবং সারা । যদিও ছবির নাম এখনও ঠিক করেননি পরিচালক । ছবির শুটিং শেষের পর অভিনেতা শারিব হাশমি একটি ছবি শেয়ার করেছেন । সহ অভিনেতাদের কৃতজ্ঞতাও জানিয়েছেন তিনি ।

About Post Author