Home » Sitalkuchi: শীতলকুচিতে রাতের অন্ধকারে তৃণমূলের পঞ্চায়েত প্রধানকে লক্ষ্য করে চলল গুলি

Sitalkuchi: শীতলকুচিতে রাতের অন্ধকারে তৃণমূলের পঞ্চায়েত প্রধানকে লক্ষ্য করে চলল গুলি

সময় কলকাতা ডেস্ক, ১৭ মেঃ ফের সংবাদের শিরোনামে শীতলকুচি। রাতের অন্ধকারে তৃণমূলের পঞ্চায়েত প্রধানকে লক্ষ্য করে চলল গুলি। গুলিতে জখম তৃণমূলের পঞ্চায়েত প্রধানের নাম অনিমেষ রানা।গুরুতর আহত অবস্থায় বর্তমানে কোচবিহারের একটি নার্সিংহোমে ভর্তি রয়েছেন তিনি। এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিকমহলে শুরু হয়েছে জোর চর্চা। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন  Digha Bus Accident : দিঘাগামী চারচাকার সঙ্গে হাওড়াগামী বাসের মুখোমুখি সংঘর্ষ, ঘটনাস্থলেই মৃত্যু ৪ পর্যটকের, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে বাইকে বাড়ি ফিরছিলেন লালবাজার গ্রাম পঞ্চায়েতের প্রধান অনিমেষ রায়। সেসময়ই তাঁকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায়। পায়ে গুলি লাগে তাঁর। রাস্তায় লুটিয়ে পড়েন অনিমেষ। এই ঘটনা প্রকাশ্যে আসতেই ঘটনাস্থলে ছুটে যান স্থানীয়রা। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে শীতলকুচি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন   Narendra Modi and Mamata Banerjee: সন্দেশখালি প্রসঙ্গে ভাটপাড়া থেকে তৃণমূলকে নিশানা মোদির, আমডাঙার সভা থেকে প্রধানমন্ত্রীকে পাল্টা ‘সন্দেশ’ দিলেন মমতা

কিন্তু, তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কোচবিহারের একটি নার্সিংহোমে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। এদিকে, এই ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় রাজনৈতিক চাপানউতোর। এদিকে, গোটা ঘটনায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দিকেই আঙুল তুলেছে তৃণমূল। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও কে বা কারা তাঁকে গুলি করেছে সেই বিষয়টি নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা রয়েছে।

##Tmcleaderinjured

#Latestbengalinews

# Sitalkuchi

About Post Author