Home » ডাংগুলি খেলতে খেলতে মনোনয়ন দাখিল অনুব্রতের গড়ে

ডাংগুলি খেলতে খেলতে মনোনয়ন দাখিল অনুব্রতের গড়ে

 

সময় কলকাতা ডেস্ক : বীরভূমে অভিনব কায়দায় ডাংগুলি ও লাঠি হাতে আনন্দ মিছিল করে মনোনয়ন দাখিল করার মিছিল তৃনমুলের। অনুব্রর্তের গড়ে সন্ত্রাসের আশংকা বিরোধীদের।

উল্লেখ্য,পুরসভা নির্বাচনে অনুব্রত মন্ডলের দায়িত্বে রয়েছে ৬ টি পুরসভা। এর মধ্যে বীরভূম জেলার ৫ টি।তাঁর দায়িত্বে পূর্ববর্ধমান জেলায় রয়েছে গুসকরা পুরসভা।মঙ্গলবার বোলপুর পুরসভার ২২ টি ওয়ার্ডের মধ্যে পুরসভার ১১ আসনে মনোনয়ন পত্র দাখিল করল তৃণমূল কংগ্রেস ।

মঙ্গলবার রীতিমত চমকে দিয়ে সিউড়ী ও দুবরাজপুর পুরসভার মোট আসনের অর্ধেক আসনে মনোনয়ন পত্র দাখিল করল  তৃনমুল কংগ্রেস ।মনোনয়ন পত্র দাখিলের সময়  অনুব্রতর গড়ে কর্মী-সমর্থকরা যেন বিজয় উল্লাসে সামিল হলেন। ভোট যুদ্ধে জয় পরাজয়ের নিস্পত্তির আগেই তৃণমূল কংগ্রেসের মনোনয়ন পত্র দাখিল করা দেখে এদিন বিভ্রান্ত হওয়া স্বাভাবিক ছিল।ডাংগুলি খেলতে খেলতে মনোনয়নপত্র দাখিলের মিছিল দেখে মনে হয়েছে ফলঘোষণার পরে যেন চলছে তৃণমূলের তরফে জয়ের উৎসব উদযাপন।

মঙ্গলবার দেখা গেল,কোনও ওর্য়াডের তৃণমূল কর্মীরা সবুজ আবির খেলতে খেলতে এগোচ্ছেন মনোনয়ন পত্র জমা দিতে। তবে এদিনের মনোনয়নে সবচেয়ে চমকপ্রদ উপাদান ছিল ডাংগুলি আর লাঠির ব্যবহার ।মনোনয়ন পত্র জমা দেওয়ার মিছিলে  ডাংগুলি খেলা স্বাভাবিকভাবেই নজর কেড়েছে। ডাংগুলি খেলতে খেলতে  মনোনয়ন জমা দিতে যাওয়ার দৃশ্য অভিনব ও অভূতপূর্ব।

পাশাপাশি,সদ্য প্রয়াত লতা মঙ্গেশকরের আবেগও ছিল তৃনমূলের মনোনয়ন জমা দেওয়ার মিছিলের এক অংশে।সুরসম্রাজ্ঞীর গান ছিল তাঁদের সঙ্গী।

অন্যদিকে,এদিন নতুন করে বীরভূমের বিরোধী দলগুলির সিঁদুরে মেঘ দেখছেন। তাঁদের অভিযোগ, শাসক দলের লাঠি আর ডাংগুলি নিয়ে মনোনয়ন পত্র দাখিলই ইঙ্গিত দিচ্ছে পুর নির্বাচনে ব্যাপক সন্ত্রাসের। বিরোধী প্রার্থী ও সাধারন ভোটার কে তৃনমূল কংগ্রেস পুরভোটের আগে ভয়ের পরিবেশে ঠেলে দিচ্ছে বলে অভিযোগ বিরোধীদের।।

About Post Author