Home » ABHISHEK SHARMA: মডেল বান্ধবীর রহস্য মৃত্যুতে নাম জড়াল আইপিএলের তারকা ক্রিকেটারের

ABHISHEK SHARMA: মডেল বান্ধবীর রহস্য মৃত্যুতে নাম জড়াল আইপিএলের তারকা ক্রিকেটারের

স্পোর্টস ডেস্ক, সময় কলকাতা, ২১ ফেব্রুয়ারি: বিপাকে আইপিএলের তারকা ক্রিকেটার। মডেল বান্ধবীর রহস্য মৃত্যুতে নাম জড়াল অভিষেক শর্মার। আইপিএলে পরিচিত মুখ তিনি। সুরাট পুলিশের পক্ষ থেকে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলা ক্রিকেটারকে ডেকে পাঠানো হয়েছে।

গত ২০ ফেব্রুয়ারি মৃত্যু হয় সুরাটের ভেসু রোডের বাসিন্দা তানিয়া সিংয়ের। পেশায় তিনি ছিলেন মডেল। ২৮ বছরের তানিয়ার মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয় ধোঁয়াশা। জানা গিয়েছে, সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তানিয়া। পুলিশ সূত্রে খবর, মৃত্যুর আগে শেষ ফোনটি অভিষেককে করেছিলেন তিনি।

আরও পড়ুন: SOURAV GANGULY: “আগামী প্রজন্ম ওকে দেখে অনুপ্রাণিত হবে….” ভারতের এই তরুণ ক্রিকেটারে মুগ্ধ সৌরভ

মাত্র ২৮ বছর বয়সে মৃত্যু হয়েছে মডেল তানিয়া সিংহের। সুরাতের ভেসু রোডের বাসিন্দা ছিলেন তিনি। তানিয়ার মৃত্যু নিয়ে রহস্য তৈরি হয়েছে। গত কয়েক বছর ধরে মডেল হিসাবে কাজ করছেন তিনি। ২০ ফেব্রুয়ারি তানিয়ার মৃত্যু হয়। অনেকের সন্দেহ তিনি আত্মহত্যা করেছেন। তদন্তে শুরু করেছে পুলিশ। ডেকে পাঠানো হয়েছে সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটার অভিষেক শর্মাকে। মনে করা হচ্ছে তাদের মধ্যে গণ্ডগোলের জেরেই আত্মঘাতী হয়েছেন তানিয়া। ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমেছে সুরাট পুলিশ। তাদের মধ্যে শেষ কী কথাবার্তা হয়েছিল? জানার জন্য তলব করা হয়েছে অভিষেককে।

আরও পড়ুন: Vamshi Krishna: ছ’বলে ৬ ছক্কা! কনিষ্ঠতম হিসাবে শাস্ত্রী, যুবরাজকে ছুঁলেন এই ভারতীয় ক্রিকেটার

অভিষেকের বয়স ২৩। জাতীয় দলে খেলার স্বপ্নকে সত্যি করার জন্য লড়াই করছেন তিনি। আইপিএলে ইতিমধ্যে নিজের জায়গা পাকা করেছেন তিনি। শিখর ধবনের দলের নির্ভরযোগ্য ওপেনার হয়ে উঠেছেন। ২০২২ মরশুমে তার ব্যাট থেকে এসেছে ৪২৬ রান। ২০২৩ মরশুমে তিনি করেছিলেন ২২৬ রান। এছাড়াও প্রথম শ্রেণির ক্রিকেটে পঞ্জাবের হয়ে নিয়মিত খেলেন তিনি। ২৪ টি ম্যাচে ১০৭১ রান করেছেন তিনি। রয়েছে একটি শতরান।

About Post Author