Home » বহরমপুরে কংগ্রেস প্রার্থীর বাড়িতে গুলি চালানোর অভিযোগ

বহরমপুরে কংগ্রেস প্রার্থীর বাড়িতে গুলি চালানোর অভিযোগ

সময় কলকাতাঃ মনোনয়নপত্র জমা দেওয়ার পক্রিয়া শেষ হতেই হামলার অভিযোগ কংগ্রেস প্রার্থীর বাড়িতে।বুধবার গভীর রাতে বহরমপুর পুরসভার ৩ নং ওয়ার্ডের মোহনরায় পাড়া এলাকায় কংগ্রেস প্রার্থী টুম্পা সরকারের বাড়িতে গুলি চালায় দুস্কৃতীরা তৃণমূল কংগ্রেস আশ্রিত । এই ঘটনার কথা চাউর হতেই এলাকায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।ভোটের আগেই কংগ্রেস প্রার্থীর বাড়িতে গুলি চালানোর ঘটনায় জেলার রাজনৈতিক মহলে ব্যাপক গুঞ্জন শুরু হয়েছে।

২৭ ফেব্রুয়ারি রাজ্যের ১০৮ টি পুরসভায় নির্বাচন। এজন্য বুধবার প্রার্থীরা তাঁদের মনোনয়নপত্র জমা দেওয়ার প্রক্রিয়া শেষ করেছেন।তার পরেই রাতে বহরমপুর পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থী টুম্পা সরকারের বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা।টুম্পা সরকারের স্বামী পিনাকী সরকার বলেন, মনোনয়নপত্র পত্র প্রত্যাহার করার জন্য বাড়িতে চড়াও হয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

পিনাকীবাবুর দাবি, রাত্রে নির্বাচনী প্রচার সেরে বাইকে তিনি বাড়ি ফেরেন । ফেরার সময় তিনি দেখতে পান  বাড়ির কাছাকাছি এলাকার রাস্তার লাইট বন্ধ । কয়েকজন যুবক অন্ধকারে ঘোরাঘুরি করছে । অভিযোগ, দরজা খুলে বাড়ি ঢোকার পরেই তাঁর সদর দরজায় কড়া নাড়ে দুষ্কৃতীরা । দরজা খুলতেই তাঁকে লক্ষ্য করে পরপর ৪ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা ৷ ওই সময় দরজা বন্ধ করে ভিতরে ঢুকে পড়ায় তিনি প্রাণে বেঁচে যান । ঘটনার খবর পেয়ে পিনাকীবাবুর বাড়িতে পৌঁছায় বহরমপুর থানার পুলিশ । বহরমপুর থানায় লিখিত অভিযোগও দায়ের করেন তিনি । পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

About Post Author