Home » প্রচারে টাকা বিলির অভিযোগ, বিজেপির প্রার্থীর বিরুদ্ধে

প্রচারে টাকা বিলির অভিযোগ, বিজেপির প্রার্থীর বিরুদ্ধে

সময় কলকাতা ডেস্ক : ভোটের দামামা বেজে গিয়েছে। ভোটের ময়দানে এক ইঞ্চিও মাটি ছাড়তে নারাজ দলীয় প্রার্থীরা। সেখানে এবার ভোট প্রচারে বেরিয়ে টাকা বিলি করার অভিযোগ উঠেছে ইংরেজবাজার পৌরসভার ২৮ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী কৃষ্ণ মন্ডলের বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

এই ঘটনায় বিজেপি প্রার্থীর প্রার্থী পদ খারিজের আবেদন নিয়ে কমিশনে যাচ্ছে তৃণমূল। তবে ভোটারদের নয় দলীয় কর্মীকে সাহায্য করেছিলেন বলে দাবি বিজেপি প্রার্থী কৃষ্ণ মন্ডলের। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওতে দেখা যাচ্ছে ইংরেজবাজার পৌরসভার ২৮ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী কৃষ্ণ মন্ডল এক ব্যক্তিকে টাকা দিচ্ছেন। বিজেপির উত্তরীয় পড়ে সেই টাকা দিচ্ছেন তিনি। আর এই ভিডিও ভাইরাল হতেই আসরে নেমেছে তৃণমূল কংগ্রেস।

জেলা তৃণমূল কংগ্রেস নেতা দুলাল সরকারের দাবি করে বলেন, ‘ভোটারদের প্রভাবিত করতে টাকা বিলি করছেন বিজেপি প্রার্থী। ভোটের আগে কোনো প্রার্থীর টাকা বিলি পুরোপুরি বেআইনি। নির্বাচন কমিশনকে ওই প্রার্থীর প্রার্থীপদ প্রত্যাহারের জন্য তৃণমূল কংগ্রেস আবেদন জানাবে।’

যদিও ভোটারদের প্রভাবিত করার অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি প্রার্থী কৃষ্ণ মন্ডল। তার দাবি দলীয় কর্মী সমস্যায় পড়ায় ওই টাকা দিয়ে তিনি সাহায্য করেছেন।

About Post Author